বুমরাই বড় চ্যালেঞ্জ , পন্টিং

বর্তমান সময়ে ওয়ানডেতে সেরা বোলারদের নাম নিতে গেলে যশপ্রীত বুমরার নাম আসবে একদম ওপরের দিকেই। র‌্যাঙ্কিংয়েও আছে তার প্রতিফলন, ওয়ানডেতে এখন র‌্যাঙ্কিং সেরা বোলার বুমরাই। রিকি পন্টিংয়ের কণ্ঠেও ঝরল তাঁর প্রতি সমীহ। বুমরাই হবেন অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় চ্যালেঞ্জ, এমনটাই বলছেন দুবার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

টানা দুই ম্যাচজয়ী অস্ট্রেলিয়া কাল মুখোমুখি হবে ভারতের। কিন্তু বুমরা এখন যে ফর্মে আছেন, তাঁকে নিয়ে আলাদা করে ভাবছে প্রতিটি দলই। নিজেদের তৃতীয় ম্যাচের আগে বুমরাকে নিয়ে উদ্বেগের কথা লুকোনোর চেষ্টা করেননি পন্টিংও। বরং ভারতীয় পেসারের প্রশংসাই করেছেন সাবেক অস্ট্রেলীয় অধিনায়ক।

অধিনায়ক হিসেবে দুবার বিশ্বকাপ জেতা পন্টিং অস্ট্রেলীয় ব্যাটসম্যানদের সতর্ক করে দিয়ে বলেছেন, ‘লাল বল হোক বা সাদা বল, সে (বুমরা) যে এই মুহূর্তে বিশ্বের সেরা বোলারদের একজন, এটা এত দিনে সবাই জেনে গেছে। সে গতি দিয়ে ব্যাটসম্যানকে চমকে দিতে পারে। বলের ওপর তার নিয়ন্ত্রণ অসাধারণ, যে কারণে সে এখন সেরা বোলারদের একজন। অস্ট্রেলিয়াকে বুমরার জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে হবে। আমি নিশ্চিত, আমাদের ব্যাটসম্যানরা ওর জন্য প্রস্তুত হয়েই নামবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *